বাংলালিংক আমার অফার নিয়ে নিন পছন্দমত প্যাকেজ

 মোবাইল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক তাদের গ্রাহকদের জন্য নিয়ে এসেছে ‘আমার অফার’ নামের একটি বিশেষ প্যাকেজ, যার মাধ্যমে গ্রাহকরা তাদের পছন্দ মতো বিভিন্ন অফার উপভোগের সুযোগ পাবেন।
 
 
অনেক বাংলালিংক ব্যবহারকারী রয়েছেন যারা বাংলালিংক আমার অফার সম্পর্কে জানেন না। বাংলালিংক আমার অফার কি এবং বাংলালিংক আমার অফার কিভাবে চেক করতে হয় সেই সম্পর্কে এই পোস্ট বিস্তারিত বর্ণনা করা আছে।

 

banglalimk-amar-offer, বাংলালিংক-আমার-অফার; বাংলালিংক ইন্টারনেট অফার দেখার নিয়ম; বাংলালিংক ডাটা অফার; বাংলালিংক 4G ইন্টারনেট অফার; বাংলালিংক ইন্টারনেট ঈদ অফার; বাংলালিংক সিমের অফার দেখার নিয়ম

বাংলালিংক আমার অফার কি ? বাংলালিংক অফার চেকঃ

বাংলালিংক তাদের গ্রাহকদের জন্য প্রায়ই বিভিন্ন রকমের অফার দিয়ে থাকে। বাংলালিংক তাদের গ্রাহকদের দেয়া অফার গুলোর মধ্যে আমার অফার অন্যতম। বাংলালিংক আমার অফার নামে একটি বিশেষ অপশন যোগ করা হয়েছে, সেখানে প্রবেশ করলে গ্রাহকরা তাদের বাংলালিংক নাম্বারে থাকা সকল অফার দেখতে পারবে।

অর্থাৎ আপনি যখন বাংলালিংক আমার অফার অপশনে প্রবেশ করবেন তখন আপনার বাংলালিংক নাম্বারে থাকা সকল অফার খুব সহজেই দেখতে পারবেন। এটিই হচ্ছে বাংলালিংক আমার অফার।

 

বাংলালিংক আমার অফারের সুবিধা - বাংলালিংক অফার চেকঃ

 

আপনি বাংলালিংক আমার অফার ব্যবহার করে অল্প মূল্যে সাশ্রয়ী মূল্যে বাংলালিংক ইন্টারনেট এবং মিনিট পাবেন কারণ বাংলালিংক অপারেটর তাদের গ্রাহকদের নাম্বারে আমার অফারের অপশনে অনেক অফার রেখে দেয় বাংলালিংক গ্রাহকরা তাদের বাংলালিংক নাম্বারে আমার অফার অপশন থেকে তাদের অফার চেক করতে পারবে 

গ্রাহকরা আমার অফার অপশন থেকে তাদের পছন্দসই অফার ব্যবহার করতে পারবে এভাবে আমার অফার অপশন থেকে পছন্দের মিনিট অথবা ইন্টারনেট প্যাক ক্রয় করার মাধ্যমে আপনি টাকা সাশ্রয় করতে পারবেন

 

বাংলালিংক আমার অফার কোডঃ

 

আপনার বাংলালিংক নাম্বারে কোড ডায়াল করার মাধ্যমে "বাংলালিংক আমার অফার" দেখতে পারবেন যদি আপনারা আপনাদের বাংলালিংক নাম্বারে কি কি অফার রয়েছে তা দেখতে চান তাহলে খুব সহজে একটি কোড ডায়াল করার মাধ্যমে দেখতে পারবেন 

আপনারা সকল ডিভাইসে অর্থাৎ বাটন/ফিচার ফোন এবং অ্যান্ড্রয়েড মোবাইল থেকে আমার অফার চেক করতে পারবেন এছাড়াও আমার অফার চেক করে সেই অফার আপনার অন্য ডিভাইসেও ব্যবহার করতে পারবেন 

 

 

বাংলালিংক আমার অফার চেক করার কোডঃ

 

বাংলালিংক আমার অফার দেখার জন্য আপনাকে *888# ডায়াল করতে হবে আপনারা নিচের স্ক্রীনশটএর মত আপনার যে বাংলালিংক নাম্বারে আমার অফার চেক করতে চাচ্ছেন সেই বাংলালিংক নাম্বারে *888# কোড ডায়াল করুন  

 

banglalink-amar-offer-check

*888# কোড ডায়াল করার পর আপনারা আপনাদের বাংলালিংক নাম্বারে থাকা সকল অফার দেখতে পারবেন নিচের স্ক্রিনসট লক্ষ্য করলে দেখতে পারবেন যে আমার বাংলালিংক নাম্বারে থাকা সকল অফার দেখা যাচ্ছে 

 

banglalink-amar-offer-check-code

এভাবে আপনারা কোড ডায়াল করে বাংলালিংক নাম্বারে থাকা সকল আমার অফার দেখতে পারবেন এছাড়াও আমার অফার লিস্ট থেকে আপনার যে অফার পছন্দ হয় সেই অফার ব্যবহার করতে পারবেন আমি আগেই বলেছি যে, যদি আপনি বাংলালিংক গ্রাহক হন তাহলে আমার অফার ব্যবহার করুন 

বাংলালিংক আমার অফার ব্যবহার করলে আপনাদের বাংলালিংক নাম্বারে থাকা সকল অফার আপনারা নিজেরাই চেক করতে পারবেন এবং পছন্দের ইন্টারনেট মিনিট প্যাক ক্রয় করে টাকা সাশ্রয় করতে পারবেন এই সকল কারণে বাংলালিংকে গ্রাহক হলে আমার অফার ব্যবহার করা বুদ্ধিমানের কাজ 

 

বাংলালিংক আমার অফার চেক করার ওয়েবসাইট ও এ্যাপঃ

 

MyBL অ্যাপ থেকেআমার অফারপেতে ক্লিক: https://pgf25.app.goo.gl/amaroffer

বাংলালিংক ওয়েবসাইট থেকে আমার অফার পেতে ক্লিক: www.banglalink.net/en/amar-offers

 

এই ছিল বাংলালিংক আমার অফার দেখার নিয়ম এবং বাংলালিংক আমার অফার সম্পর্কে সকল তথ্য আমি আপনাদেরকে বাংলালিংক আমার অফার এবং বাংলালিংক অফার চেক সম্পর্কে সকল তথ্য জানিয়েছে আপনি বাংলালিংক গ্রাহক হলে আমার অফার থেকে বিশেষ সুবিধা পাবেন 

*

Post a Comment (0)
Previous Post Next Post